খুলনা, বাংলাদেশ | ২৩ আষাঢ়, ১৪৩১ | ৭ জুলাই, ২০২৪

Breaking News

  মুন্সীগঞ্জে পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যানকে গুলি করে হত্যা, আটক ৩

দুর্নীতির দায়ে অভিযুক্ত ফয়সালকে এনবিআর থেকে বিদায়

গেজেট ডেস্ক 

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) প্রথম সচিব (কর) কাজী আবু মাহমুদ ফয়সালকে এনবিআর থেকে অবমুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে দুর্নীতির দায়ে অভিযুক্ত এ কর্মকর্তাকে অবমুক্ত করে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

এর আগে কাজী আবু মাহমুদ ফয়সালকে গত ৩০ জুন বগুড়ায় বদলি করা হয়। বগুড়া কর অঞ্চলের পরিদর্শী রেঞ্জ-১ এ এখন থেকে দায়িত্ব পালন করবেন তিনি। বৃহস্পতিবার (২৭ জুন) ঢাকার আদালতের কাছে কাজী আবু মাহমুদ ফয়সালের অবৈধ সম্পদ অর্জনের বিবরণ তুলে ধরে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

কাজী ফয়সাল ও তার স্ত্রীর নামে থাকা ঢাকা-নারায়ণগঞ্জে ৫ কাঠার দুটি প্লট, শ্বশুরের নামে থাকা ঢাকার রমনা এলাকায় একটি ফ্ল্যাট, খিলগাঁওয়ে শাশুড়ির নামে ১০ কাঠা প্লট জব্দের আদেশ দিয়েছেন আদালত। দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

এ ছাড়া এই কর কর্মকর্তা ও তার আত্মীয়স্বজনের নামে থাকা ১৯টি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানে থাকা ৮৭টি হিসাব অবরুদ্ধ করার আদেশ দেয়া হয়েছে। আদালতের আদেশে বলা হয়, এই জব্দের আদেশ কার্যকর থাকা অবস্থায় এসব সম্পদ হস্তান্তর বা বিনিময় করা যাবে না।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!